১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ২৬শে জুন, ২০২২ ইং

দুধে ভেজাল,দুই বিক্রেতাকে জরিমানা

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় ভেজাল দুধ বিক্রি করার দায়ে দুই বিক্রেতাকে জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা শহরের মধ্যপাড়া বর্ডার বাজার, কাউতলী বাজার ও মেড্ডা বাজারে অভিযান চালিয়ে এই দুই দুধ বিক্রেতাকে দুই হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে অভিযান পরিচালনাকারী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ মেহেদী হাসান বলেন, পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল ও ভেজাল পন্যের বিরুদ্ধে প্রতিনিয়তই বাজারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

অভিযানের অংশ হিসেবে সোমবার সকালে বর্ডার বাজার, কাউতলী বাজার ও মেড্ডা বাজারে অভিযান চালিয়ে সকল দুধ বিক্রেতার দুধ ল্যাক্টোমিটার দিয়ে পরীক্ষা করে দেখা যায়, এক দুধ বিক্রেতার দুধের মধ্যে প্রচুর পানি মিশানো ও আরেক বিক্রেতার দুধের মধ্যে সরিষার তেল মিশিয়ে দুধকে গাঢ় করা হয়েছে। পরে তারা দু’জন দোষ স্বীকার করলে তাদেরকে ১ হাজার টাকা করে মোট ২ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে ভেজাল দুধ জন সাধারণের সামনে নষ্ট করা হয়। তিনি বলেন, আমাদের অভিযান অব্যাহত থাকবে। অভিযান চলাকালে সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর শফিউর রহমান উপস্থিত ছিলেন।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com