১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ২৬শে জুন, ২০২২ ইং

নদী-খাল বাঁচাতে আখাউড়ায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নদী-খাল বাঁচাতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আখাউড়ার প্রকৃতি ও পরিবেশ ক্লাবের উদ্যোগে বুধবার বেলা ১১ টায় পৌর শহরের সড়ক বাজার মোটরস্ট্যান্ডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে “প্রকৃতি আমাদের শেখায়, প্রকৃতি আমাদেরবাঁচায়, “মহামান্য সুপ্রীম কোর্টের নদী সংক্রান্ত রায় বাস্তবায়ন করুন, “কালন্দি খাল আখাউড়ার শ্বাসনালী, তার পানি প্রবাহ ফিরিয়ে দিন, “জাজি নদী দুষনমুক্ত করে সংস্কার করুন, -এধরনের প্লেকার্ড প্রদর্শন করা হয়।

ফ্লোরিডা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নেসার আহমেদ খলিফার সভাপতিত্বে ও প্রকৃতি ও পরিবেশ ক্লাবের আহবায়ক মোঃ রুবেল আহমেদের সঞ্চালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য দীপক কুমার ঘোষ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বেগ শাপলু, সাংবাদিক দুলাল ঘোষ প্রমুখ।

এসময় ওয়ার্ড কাউন্সিলর শিপন হায়দার, যুবলীগ নেতা মোঃ মনির হোসেন, ব্যবসায়ি শাহীন কবির, মুক্তিযোদ্ধা সন্তান দীপংকর ঘোষ নয়ন, ছাত্রলীগ নেতা সৈয়দ যুবরাজ শাহ রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন, আখাউড়ার তিতাস নদীসহ বিভিন্ন জলাশয় অবৈধ দখল হয়ে আছে। দুষণে ভরাট হয়ে আছে এসব জলাশয়। এতে পরিবেশ দূষন হচ্ছে। দুর্ভোগ পোহাচ্ছে সাধারণ মানুষ। বক্তারা অবিলম্বে দখলবাজদের কবল থেকে খাল ও জলাশয় উদ্ধার করার জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানান।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com