Advertisement

যুবলীগ নেতা হত্যা মামলার আসামি আখাউড়া ইমিগ্রেশনে আটক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৫।

নিউজ ডেস্ক,

দুবাই থেকে ভারত হয়ে দেশে ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর থেকে মোঃ বাদল রিয়াজ (৪৮) নামে এক হত্যা মামলার আসামিকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ইমিগ্রেশন করার সময় তাকে আটক করা হয়। তার পাসপোর্টটি কালোতালিকাভুক্ত হওয়ায় ইমিগ্রেশন করার সময় পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

বাদল কুমিল্লার তিতাস উপজেলার যুবলীগ নেতা জামাল হোসেন হত্যা মামলার আসামি। বাদল তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মো. রিয়াজ উদ্দিন মোল্লার ছেলে।

আখাউড়া ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ হাসান আহমেদ ভূইয়া জানান, বাদল একটি হত্যা মামলার আসামি মর্মে ইমিগ্রেশন পুলিশকে অবহিত করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা। বিকেলে তিনি দুবাই থেকে ভারতের আগরতলা হয়ে আখাউড়া ইমিগ্রেশনে আসেন। তার পাসপোর্টটি কালো তালিকাভুক্তও করা হয়। পরে তাকে আটক করে আখাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, পূর্বশত্রুতা ও রাজনৈতিক আধিপত্য বিস্তারের জেরে চলতি বছরের ৩০ এপ্রিল রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে যুবলীগ নেতা জামাল হোসেন (৪০) কে বোরকা পরে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। জামাল হোসেন তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছিলেন। তিনি তিতাসের জিয়ারকান্দি ইউনিয়নের জিয়ারকান্দি নোয়াগাঁও গ্রামের ফজলুল হকের ছেলে। তবে গৌরীপুর পশ্চিম বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com