২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই অক্টোবর, ২০২১ ইং

প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে নাসিরনগরে আনন্দ র‌্যালি-আলোচনা সভা

নাসিরনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ র‌্যালি, আলোচনা সভা, দোয়া মাহফিল ও দেয়ালিকা উদ্বোধন করা হয়।

মঙ্গলবার সকালে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধের সামনে থেকে এক আনন্দ র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় স্মৃতিসৌধের সামনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম। উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ মোঃ কিরণ মিয়া, মোঃ জিতু মিয়া, ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, সৈয়দ লিয়াকত আব্বাস টিপু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অঞ্জন কুমার দেব ও উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মোঃ শাখাওয়াত হোসেন প্রমুখ।

আলোচনা সভার শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয় ও আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নাসিরনগর সরকারি ডিগ্রী কলেজ প্রাঙ্গণে করোনা ভ্যাকসিনের গণটিকার ও শেখ হাসিনার জীবনী ও উন্নয়ন নিয়ে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপী ১২৬টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে লেখা দেওয়ালিকা প্রদর্শনীর উদ্বোধন করেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।