১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা

স্টাফ রিপোর্টার:

শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সসংস্থার আয়োজনে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, সদর উপজেলাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুস্তবক অর্পণের মধ্যদিয়ে কর্মসূচী শুরু হয়।

পরে স্টেডিয়ামের হলরুমে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় তিনি বলেন, শহীদ ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন বহুমূখী গুণের অধিকারি। রাজনীত, সংস্কৃতি এবং খেলাধূলায় তিনি অনন্য নজির স্থাপন করেছেন। আজকের তরুণ সমাজ শহীদ ক্যাপ্টেন শেখ কামালের আদর্শকে অনুসরণ করলে তারা নিজেদের মধ্যে উত্তম চরিত্র গড়ে তুলতে পারবে।

এতে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ আনিসুর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রুহুল আমিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ লোকমান হোসেন প্রমূখ।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠান শেষে স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আশ্রয়ন প্রকল্পে থাকা বিভিন্ন ব্যক্তিদের মাঝে গাছের চারা ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।