১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

সম্মিলিত সেবা সংস্থার কাছে অর্থ সহযোগিতা দিয়েছেন ডা. মোঃ সাইফুদ্দিন খান শুভ্র

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্তদের চিকিৎসা সেবায় মানবিক সংগঠন সম্মিলিত সেবা সংস্থার কাছে অর্থ সহযোগিতা দিয়েছেন বিশিষ্ট চিকিৎসক ডাক্তার মোঃ সাইফুদ্দিন খান শুভ্র। আজ বুধবার দুপুরে শহরের টি,এ রোডস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে তিনি এ সহযোগিতা প্রদান করেন।

সহযোগিতা প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদত, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, খ,,আ, ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, প্রবীন সাংবাদিক ও জেলা জামে মসজিদের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি মোঃ জসীম উদ্দিন, একাত্তর টিভির জেলা প্রতিনিধি জালাল উদ্দিন রুমি, এনটিভির স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু, আনন্দ টিভিল জেলা প্রতিনিধি মনির হোসেন টিপু, সমাজসেবী জাকির হোসেন, সম্মিলিত সেবা সংস্থার করোনা আক্রান্ত লাশ দাফন উপ কমিটির প্রধান হাফেজ ইশরাত হোসেন, সৎকার উপ কমিটির সদস্য ও দৈনিক জাগরণের জেলা প্রতিনিধি প্রকাশ দাস, এনটিভির চিত্র সাংবাদিক মোহাম্মদ সাইফুল, একুশে টিভি চিত্র সাংবাদিক ও অননিউজ২৪ বার্তা বাজার এর জেলা প্রতিনিধি মোঃ রাসেল আহমেদ।

এ সময় ডা. সাইফুদ্দিন খান শুদ্র বলেন, সম্মিলিত সেবা সংস্থা করোনার সংকটকালে দুঃখী মানুষের পাশে দাঁড়াতে যে উদ্যোগ গ্রহন করেছে তা অনুকরণীয় দৃষ্টান্ত। বিশেষ করে করোনায় আক্রান্ত হয়ে যারা মারা যায় তাদের লাশ দাফন এবং সৎকারের যে উদ্যোগ তা অত্যন্ত মানবিক। কারণ করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন নিয়ে যে করুণ পরিস্থিতির সৃষ্টি হয় আমি তার স্বাক্ষী। তাই আমি মনে করি সম্মিলিত সেবা সংস্থা করোনায় আক্রান্তদের অক্সিজেন সেবা থেকে শুরু করে যাবতীয় কার্যক্রমে সকলের পাশে থাকা উচিত। তাদের এই মহতি উদ্যোগকে সফল করতে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

তিনি এ সময় আগামী দিনেও মানবসেবায় সম্মিলিত সেবা সংস্থার পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এছাড়াও তিনি ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি মেডিকেল কলেজ ও বিশ্ব বিদ্যালয় স্থাপনে সাংবাদিকদের জোড়ালো ভূমিকা রাখার আহ্বান জানান।

পরে চিকিৎসক ডাক্তার মোঃ সাইফুদ্দিন খান শুভ্র সম্মিলিত সেবা সংস্থার কাছে মানব কল্যানে ব্যায়ের জন্য নগদ ২৫ হাজার টাকা প্রদান করেন। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত ৩ জন সাংবাদিকের বাড়িতে গিয়ে তাদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং সার্বিক সহযোগিতায় পাশে থাকার প্রতিশ্রুতি দেন।