১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

পিকনিকে গিয়ে বিলের পানিতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তিতাস নদীর পাশে লইসকার বিলে পিকনিক করতে গিয়ে পানিতে ডুবে মোঃ শ্রাবণ (১৫) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। রবিবার বিকেলে উপজেলার মজলিশপুর ইউনিয়নের আমিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্রাবণ জেলা শহরের পশ্চিম পাইকপাড়া ব্যাংক কলোনি এলাকার মোঃ রনি খানের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী ছিল।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রবিবার সকালে আমিরপুর গ্রামের লইসকার বিলে তারা ৩২ জন বন্ধু নৌকা নিয়ে পিকনিক করতে যায়। নতুন পানি দেখে বিলের মধ্যে সবাই লাফালাফি শুরু করেন। এক পর্যায়ে শ্রাবণও লাফ দেন। প্রথমবার, দ্বিতীয়বার ও তৃতীয়বার লাফ দেওয়ার পর শ্রাবণকে বিলের মধ্যে আর খোঁজে পাওয়া যায়নি। তার বন্ধুরা শ্রাবণকে খোঁজে না পেয়ে স্থানীয় জেলেদের জানান। তারাও তাকে উদ্ধার করতে পারেনি। পরে ৯৯৯ এ ফোন পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে বিকেলে শ্রাবণকে মৃত অবস্থায় উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের লিডার আব্দুল কাদির জানান, ফায়ার সার্ভিসের ৮জন কর্মী উদ্ধার কাজে অংশ নেয়। ঘন্টাব্যাপী অভিযানের পর জেলেদের জালের মাধ্যমে পানির নিচ থেকে শ্রাবণের মৃতদেহ উদ্ধার করা হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলে, শ্রাবণের মরদেহ পরিবারের লোকেরা বাড়িতে নিয়ে গেছেন।