৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

৭ জুয়ারি গ্রেপ্তার, সাড়ে ৫১ হাজার টাকা-১০টি মোবাইল ফোন উদ্ধার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে জুয়া খেলার সময় জুয়ারি চক্রের দল নেতা মোঃ সাব্বির মিয়াসহ ৭ জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর-ভৈরব ক্যাম্পের সদস্যরা।

এ সময় নগদ সাড়ে ৫১ হাজার টাকা, জুয়া খেলার ১০টি মোবাইল ফোন এবং একটি টেলিভিশন উদ্ধার করা হয়। শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম মেড্ডার পীরবাড়ী এলাকার সাদিয়া জেনারেল ষ্টোর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পশ্চিম মেড্ডার পীরবাড়ি এলাকার মোঃ সাব্বির মিয়া (২৯), মোঃ সোহাগ মিয়া (২৮), জেলার আখাউড়া উপজেলার দেবগ্রামের মোঃ হৃদয় মোল্লা (১৯), সরাইল উপজেলার উচালিয়াপাড়ার মোঃ মুন্না (২৪), সরাইল উপজেলার মালিগাঁওয়ের মোঃ রাসেল (৩০), মোঃ ফারুক মিয়া (২৮) ও কুট্টাপাড়া গ্রামের তানভীর আহম্মদ ভূইয়া (৩৪)। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার দুপুরে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো র‌্যাব ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আক্কাস আলী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আক্কাস আলীর নেতৃত্বে পশ্চিম মেড্ডা পীরবাড়ী এলাকার সাদিয়া জেনারেল ষ্টোরের ভিতরে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৭ জুয়ারিকে গ্রেপ্তার করে। এ সময় এ সময় নগদ সাড়ে ৫১ হাজার টাকা, জুয়া খেলার ১০টি মোবাইল ফোন এবং একটি টেলিভিশন উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এই জুয়ারী চক্রটি নিয়মিত অবৈধভাবে মোবাইল এ্যাপসের মাধ্যমে জুয়া খেলে আসছিল। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী জানান, জুয়ারি মোঃ সাব্বির মিয়া গত ৫ বছর ধরে মোবাইল ফোনের মাধ্যমে জুয়ার বোর্ড পরিচালনা করে আসছিল।