৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

নাসিরনগরে এক ব্যক্তিকে কূপিয়ে হত্যা। আটক-১

নারিনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রহমত আলী (৫০)নামে এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে চানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে রাতেই নাসিরনগর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে আজ শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে। নিহত রহমত আলী বুড়িশ্বর ইউনিয়নের চানপাড়া গ্রামের মৃত ফালান ফকিরের ছেলে।

নিহতের ভাই লিয়াকত আলী জানান,বৃহস্পতিবার রাতে দিকে রহমত আলী স্থানীয় চকবাজার থেকে সাবেক ইউপি সদস্য আলমগীর চৌধুরী‘র বাড়ির পাশে একটি চিৎকার শুনতে পাই। আলমগীর চৌধুরী‘র ঘরে থাকা আমিসহ অন্যরা চিৎকার শুনে ঘর থেকে বের হয়ে দেখি আমার ভাইয়ের রক্তমাখা মৃত দেহ জমিতে পড়ে রয়েছে। পরে থানা পুলিশকে জানাই। তিনি তার ভাইকে পরিকল্পিতভাবে কূপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেন।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় নিহতের শরীরের ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।তাকে ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে। তবে এ ব্যাপারে নাসিরনগর থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য আপেল চৌধুরী (২৩) নামে একজনকে আটক করা হয়েছে। i