৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

রসুলপুর মানব কল্যান যুব সংঘের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ রাসেল আহমেদ,এনবি ডেস্ক:

“ঈদ আনন্দ হউক সবার” এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় রসুলপুর মানব কল্যান যুব সংঘের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকালে নবীনগর উপজেলার রসুলপুর গ্রামে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ নোয়ার মোল্লা, সমাজসেবক রমজান আলী সর্দার, নাসির মোল্লা, মোঃ মদন মোল্লা, নেহের মোল্লা, মোঃ আবু তাহের মিয়া, মোঃ হুমায়ুন মোল্লা, মোঃ রুস্তম মিয়া প্রমূখ।

এছাড়াও সংগঠনের পক্ষ থেকে মুফতি আসরাফুল ইসলাম বিল্লাল, জাফর আলী মোল্লা, সোহেল মোল্লা, মোঃ কিবরিয়া মোল্লা, মোঃ আবু কালাম মিয়া, মোঃ সিরাজ মিয়া, জীবন মোল্লা, সাইফুল মোল্লাসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। বক্তারা, সংগঠনটির উদ্যোগকে সাধুবাদ জানান এবং অসহায়দের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। পরে অতিথিবৃন্দ ৩ শতাধিক অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে দুধ, সেমাই, চিনি, পেঁয়াজসহ নানা উপকরণ।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, সংগঠনটি পরিচালনা করা হয় এলাকার যুবকবৃন্দ ও প্রবাসীদের সহযোগিতায়। সংগঠনের উদ্যোগে কেবল ঈদ সামগ্রীই নয় বিভিন্ন সময়ে মানুষের সেবায় সংগঠনটি এগিয়ে গেছে। আগামী দিনেও আমরা আমাদের জনকল্যানমূলক কার্যক্রম অব্যাহত রাখব।