১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

অসহায়দের মাঝে কোরান সুন্নাহ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:

“আর্ত মানবতার সেবায় পাশে আছি সবসময়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারো অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়া কোরান সুন্নাহ ফাউন্ডেশন সদর উপজেলা শাখা। শুক্রবার বিকেলে শহরের মধ্যপাড়া থেকে ফাউন্ডেশনের উদ্যোগে ১০০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ফাউন্ডেশনের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট মোঃ লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সহ সভাপতি ইব্রাহিম খান সাদত, কোরান সুন্নাহ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা শায়েখ আতাউল্লাহ জামসেদ, আইন উপদেষ্টা এডভোকেট মাহমাহমুদুর রহমান রনি, সদর সভাপতি রাসেল বিন শাহাজাহান সহ কোরান সুন্নাহ ফাউন্ডেশন সদর উপজেলা শাখার দায়িত্বশীল নেতৃবৃন্দ।

পরে অতিথিবৃন্দ দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রীর মধ্যে র্ছিল তলে, চিনি, পেয়াজ, খেজুর,আলু, ছোলাবুট, সেমাই ও মুড়ি।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া কোরান সুন্নাহ ফাউন্ডেশন বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকা- যেমন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, বৃক্ষ রোপণ, ত্রাণ বিতরণ, মাদক বিরোধী সচেতনতা তৈরী, অগ্নি দগ্ধ অসহায়দের চিকিৎসা সহায়তার পাশাপাশি মসজিদ, মাদ্রাসা,পাঠাগার নির্মাণের জন্য কাজ করে যাচ্ছেন এবং ইতিমধ্যে অনেক সুনাম অর্জন করেছেন।