১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ক্ষতিগ্রস্থ স্থাপনা পরিদর্শন করলেন সাংসদ এবি তাজুল ইসলাম

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হরতাল চলাকালে ক্ষতিগ্রস্থ বিভিন্ন সরকারি -বেসরকারি স্থাপনা পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া ৬ আসনের সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অবঃ) এবি তাজুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে তিনি হামলায় ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব জেলা পরিষদ ডাক বাংলোসহ বিভিন্ন সরকারি দপ্তর পরিদর্শন করেন। এসময় আহত প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামির সাথে কথা বলেন ও অন্যান্য আহত সাংবাদিকদের খোঁজখবর নেন।

পরিদর্শনকালে সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল- মামুন সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম এম.এসসি, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, যুগ্ম সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু, তথ্য ও আইসিটি সম্পাদক মজিবুর রহমান খান, কার্যকরী সদস্য মনির হোসেন, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা পরিষদ সচিব মেহের নিগার, প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ,সহকারী প্রকৌশলী আব্দুল হামিদ, উপ-সহকারী প্রকৌশলী আবদুল্লাহ আল বাক্কী, প্রশাসনিক কর্মর্তা রতিশ চন্দ্র রায়, হিসাব রক্ষণ কর্মকর্তা কাজী ছানাউল হক, উচ্চমান সহকারী হাজী আমির হোসেন, প্রধান সহকারী মোঃ নুরুর রহমান, আইটি ইনচার্জ সুমন, জেলা পরিষদ চেয়ারম্যান ব্যক্তিগত সহকারী শরীফুল আলম প্রমুখ।

উল্লেখ্য গত ২৬ থেকে ২৮ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন বিরোধীতা করে হেফাজত ও তাদের সমর্থকরা হামলা চালিয়ে এ ধ্বংসযজ্ঞ করে ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে।