২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ. ১২ই এপ্রিল, ২০২১ ইং

মোটর সাইকেল কিনে না দেয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় মোটর সাইকেল কিনে না দেয়ার অভিমানে আদনান হোসেন রাদিফ-(১৬) নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে শহরের মৌড়াইল কলেজপাড়ায় এ ঘটনা ঘটে।

আদনান হোসেন রাদিফ কসবা উপজেলার মইনপুর গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের ছেলে। কলেজপাড়ায় তারা ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। রাদিফ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলো।

পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে রাদিফ তার মা-বাবার কাছে মোটর সাইকেল কিনে দেয়ার বায়না করে। বাবা-মা তার আবদার মেনে নেয়নি। সোমবার রাতে মা ও বোন বাড়িতে না থাকার সুযোগে রাদিফ তার শোবার ঘরের সিলিং ফ্যানে রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, চলতি বছর রাদিফ কসবার একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো। সে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃত্ত ছিলো। তিনি বলেন, সোমবার সন্ধ্যায়ও রাদিফের সাথে তার দেখা হয়। কিন্তু রাতে যে সে আত্মহত্যা করবে তা বুঝতে পারিনি। বুঝতে পারলে তাকে বাসায় যেতে দিতাম না। তিনি বলেন, রাদিফের অকাল মৃত্যু আমাকে খুবই ব্যথিত করেছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

৪৯ মামলায় আসামী ৩৫ হাজার,…