৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই এপ্রিল, ২০২১ ইং

পত্রিকার জগতে অল্প সময়ে পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে সময়ের আলো- আল মামুন সরকার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় উৎসবমূখর পরিবেশে জাতীয় দৈনিক “সময়ের আলোর” দ্বিতীয় বছর পদার্পন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণবড়িায়া প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন প্রেসক্লাব সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, সাবেক সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহিন, সাবেক সহ-সভাপতি শেখ মোঃ সহিদুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক আ ফ ম কাউসার এমরান,সাবেক সহ-সভাপতি মফিজুর রহমান লিমন সৈয়দ মো: আকরাম, প্রেস ক্লাব কার্য নির্বাহী পরিষদ নেতা মজিবুর রহমান খান, মনির হোসেন, ফরহাদুল ইসলাম পারভেজ, সময়ের আলোর সরাইল প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক সময়ের আলোর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মীর মোঃ শাহীন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার বলেন, বর্তমান সরকার মুক্ত গনমাধ্যমে বিশ্বাস করে। তাই বর্তমান প্রেক্ষাপটে সরকার গনমাধ্যমের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছে। তিনি আরো বলেন, পত্রিকা জগতে সময়ের আলো খুব অল্প সময়ের মধ্যে তাদের সংবাদের মাধ্যমে পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে। আমি পত্রিকাটির উত্তরোত্তর সফলতা এবং সমৃদ্ধি কামনা করি পাশাপাশি এই পত্রিকাটি দেশ ও সমাজের কল্যানে বস্তুনিষ্ঠতার সাথে কাজ করবে বলেও বিশ্বাস করি।

সভাপতির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি বলেন, সময়ের আলো পত্রিকা নিজস্ব একটি সত্বা নিয়ে খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে সংবাদ উপস্থাপনের ক্ষেত্রে তাদের একটি আলাদা বৈশিষ্ট্য রয়েছে। গুরুত্বপূর্ণ পত্রিকাটিতে ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মীর মোঃ শাহীন অত্যন্ত স্বচ্ছতা এবং নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। আমি পত্রিকাটির এবং এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধির সফলতা কামনা করি। পরে অতিথিবৃন্দ কেক কেটে পত্রিকাটির জন্মদিন পালন করে।