৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

তারেক রহমানের বিরুদ্ধে মামলা ও রায় বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

স্টাফ রিপোর্টার:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও ফরমায়েশী রায় বাতিলের দাবীতে প্রতিবাদ সভা করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতৃবৃন্দ। সোমবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেতৃবৃন্দ শহরের কলেজ পাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে বরে হলে পুলিশ তা বাঁধা দিয়ে পন্ড করে দেয়।

পরে পুলিশি ব্যারিকেডের মধ্যেই আয়োজিত এক প্রতিবাদ সভায় জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক সহ-সভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক আনিসুর রহমান মঞ্জু প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার ক্ষমতা হারানোর ভয়ে জিয়া পরিবারকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে একরে পর এক মিথ্যা মামলা দিয়ে কোর্ট থেকে সাজা দেওয়াচ্ছে। এই সরকারের নির্যাতনে দেশের মানুষ আজ নিষ্পেষিত।

তারা বলেন, দেশে আইন-আদালত থাকলেও তার প্রয়োগ নেই। এছাড়াও বক্তারা দেশের গনতন্ত্র ফিরিয়ে আনতে সকলেকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের ডাক দিবেন বলেও হুশিয়ারী দেন।

সভায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজম, আবু আরিফ মোঃ শামীম, জসিম উদ্দিন রিপন, মোঃ সালাউদ্দিন সহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…