১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৩রা জুলাই, ২০২২ ইং

মেয়র পদে নৌকার প্রার্থী নায়ার কবির,ধানের শীর্ষে জহিরুল হক খোকন।

স্টাফ রিপোর্টার:

আগামী ২৮ ফেব্র“য়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার নির্বাচন। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ফের আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মিসেস নায়ার কবির। বিএনপির দলীয় মনোনয়ন পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

গত শনিবার বিকালে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড এ সিদ্ধান্ত চূড়ান্ত করে। আওয়ামীলীগের দলীয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এর আগেও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে মেয়র নির্বাচিত হয়েছেন মিসেস নায়ার কবির। তিনি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। পঞ্চম ধাপে ২৮ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় মনোনয়ন পাওয়ার প্রতিক্রিয়ায় নায়ার কবির বলেন, দীর্ঘদিন ধরেই এলাকা ও দলের জন্য আমি কাজ করছি। দল আমাকে মূল্যায়ণ করেছে। এখন দলের সবস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করব।

এ সময় তিনি দল ও ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে রোববার দুপুরে বিএনপির ঢাকার গুলশান কার্যালয় থেকে মেয়র পদে জহিরুল হক খোকনের নাম ঘোষনা করা হয়। স্থানীয় দলীয় একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়ায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসব আমেজের সৃষ্টি হয়।

এ ব্যাপারে দলীয় মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী জহিরুল হক খোকন বলেন, দল আমার উপর আস্থা রেখেছেন। আমি দলীয় আস্থার প্রতিদান দেয়ার চেষ্টা করবো। তিনি বলেন, মনোনয়ন নিয়ে দলে কোন বিভাজন নেই। বিএনপির নেতা-কর্মীরা সবাই ঐক্যবদ্ধ। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রত্যাশা করি জনগনের অংশ গ্রহনে সুষ্ঠ, নিরপেক্ষ ও উৎসব মুখরভাবে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠ নির্বাচন হলে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী জহিরুল হক খোকন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাবেক সভাপতি। দীর্ঘদিন সফলতার সাথে জেলা বিএনপির প্রচার সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সর্বশেষ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com