১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

 

ব্রাহ্মণবাড়িয়ায় ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা শনিবারশহরের কাউতলীতে অবস্থিত ইউনির্ভাসিটির মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

শনিবার ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বার্ষিক সাধারন সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুহুল আমীন, ইউনির্ভাসিটির ট্রাস্টি মোঃ আলমগীর মিয়া, প্রফেসর ডঃ দেলোয়ার হোসেন, ডঃ মোঃ তৌফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.এস.এম শফিকুল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিভুতি ভূষন দেবনাথ।

স্বাগত বক্তব্য রাখেন ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত ভিসি ও ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন। ধন্যবাদ জ্ঞাপন করে ইউনির্ভাসিটির রেজিষ্ট্রার খন্দকার এহসান হাবিব।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলমগীর ভূইয়া, শিল্পপতি আজিজুল হক,ব্রাহ্মণবাড়িয়া দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাধারণ সম্পাদক মনজুরুল আলম ও বিশিষ্ট চিকিৎসক মঈন উদ্দিন চৌধুরী।

বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেন, একমাত্র শিক্ষাই পারে একটি মানবগোষ্ঠীকে এগিয়ে নিতে। তিনি বলেন, ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়া একটি অলাভজনক প্রতিষ্ঠান। আমরা ব্রাহ্মণবাড়িয়ায় একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছি, সবাইকে মিলে প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিতে হবে।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় এক সময় অনেক নামী-দামী ব্যক্তি বাড়ি ছিলো। তারা দেশ বিদেশে খ্যাতি লাভ করেছেন। তিনি বলেন, আমরা শিক্ষা-দীক্ষা ও জ্ঞান-গরিমায় ব্রাহ্মণবাড়িয়াকে এগিয়ে নিতে চাই। ব্রাহ্মণবাড়িয়ার অনেক শিক্ষার্থী ঢাকার বিভিন্ন বে-সরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেন। তারা এখানে পড়াশুনা করলে অনেক লাভবান হবেন।

বার্ষিক সাধারণ সভায় ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ট্রাস্টি বোর্ডের সদস্যগন, শিক্ষক-শিক্ষিকাগন, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।