১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২১ ইং

পিতা-মাতা ও গুরুজনকে মান্য করার পাশাপাশি খেলাধূলা ও পড়াশুনার বিকল্প নেই- কাউন্সিলর প্রার্থী মীর মো শাহীন

স্টাফ রিপোর্টার:

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মীর মোঃ শাহীন বলেছেন পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে উঠতে পিতা-মাতা ও গুরুজনকে মান্য করার পাশাপাশি খেলাধূলা ও পড়াশুনার বিকল্প নেই। একজন ভাল ছাত্র হওয়ার অন্যতম শর্ত হচ্ছে একজন ভাল মানুষ হওয়া।

তিনি বলেন, বর্তমান যুব সমাজের একটি বিরাট অংশ বিভিন্ন আসক্তিতে জড়িয়ে পড়ছে। আর এসব আসক্তি থেকে বেঁচে থাকার অন্যতম মাধ্যম হচ্ছে খেলাধূলা। এর মাধ্যমে তরুণদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটে।

তিনি সোমবার রাতে কাজী মাহমুদ শাহ স্পোর্টিং ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টূর্ণামেন্টে এর ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, যারা পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করে, তারা কখনো খারাপ পথে যেতে পারে না। একজন প্রতিষ্ঠিত মানুষ হতে হলে মা, বাবা ও গুরুজনদের দোয়া অন্যতম পাথেয়। ব্যাডমিন্টন ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন মোঃ রিপন মিয়া।

এতে বিশেষ অতিথি ছিলেন খোকন খন্দকার, খাদেম জনি শাহ, খাদেম সানি শাহ ও মোঃ সুজন মিয়া। খেলা শেষে বিজয়ী ও পরাজিত খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলেদেন অতিথি বৃন্দ।

এর আগে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়াা জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি এডভোকেট লোকমান হোসেন এবং অতিথি বৃন্দ কেক কেটে ব্যাডমিন্টন খেলোয়ার আরাফাত শাহ এর শুভ জন্মদিন পালন করেন।