৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবিতে বিএনপির মানববন্ধন, পুলিশি বাঁধা

স্টাফ রিপোর্টার:

প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সোমবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেতৃবৃন্দ শহরের কলেজ পাড়া প্রধান সড়কে গিয়ে মানববন্ধন করতে চাইলে পুলিশ তাতে বাঁধা দেয়। পরে পুলিশি ব্যারিকেডের মধ্যেই তারা মানববন্ধন করে।

পৌর বিএনপির সাবেক সভাপতি এডভোকেট শফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক মোঃ জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকারের সময়ে নির্বাচন কমিশন জনগনের ভোটের অধিকার হত্যা করে একপেশে নির্বাচন কমিশনে পরিণত হয়েছে।

নির্বাচন কমিশন অগণতান্ত্রিক প্রক্রিয়ায় অগণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করেছে বলেই দেশে সাগর-রুণি হত্যাসহ বিভিন্ন গুম-খুনের সঠিক বিচার হয়না। বক্তারা অবিলম্বে সিইসি নুরুল হুদার পদত্যাগ দাবী করে বলেন, তাদের এই দাবী মেনে নেয়া না হলে সকলকে সাথে নিয়ে সরকার পতনে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে।

মানববন্ধনে জেলা বিএনপির সদস্য, জসিম উদ্দিন রিপন, মনিুল ইসলাম, মাইনুল ইসলাম চপলসহ জেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।