৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

আহত র‌্যাব সদস্যদের দেখতে হাসপাতালে র‌্যাব ১৪ অধিনায়ক

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা গ্রামে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত দুই র‌্যাব সদস্যকে দেখতে ব্রাহ্মণবাড়িয়া জেনারেলে হাসপাতালে আসেন র‌্যাব ১৪ অধিনায়ক লে: কর্ণেল এফতেকার উদ্দিন। সোমবার সন্ধ্যায় তিনি হাসপাতালে ভর্তি দুই র‌্যাব সদস্যদের শারীরিক অবস্থার খােঁজ খবর নেন।

পরে হাসপাতাল প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত ব্রিফিংয়ে তিনি সাংবাদিকদের জানান, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাদক ব্যবসায়িদের একটি দল বড় চালান নিয়ে অবস্থান করছে এই সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মনতলা গ্রামে ঢুকে যায়। র‌্যাব সদস্যরা সেখানে পৌঁছলে মাদক ব্যবসায়ী তাদের উপর হামলা চালায়। হামলায় কনস্টেবল আপন চৌধুরী ও সৈনিক মাসুদ আহত হয়। আত্ম রক্ষার্থে র‌্যাব সদস্যরা তিন রাউন্ড গুলি বর্ষণ করে। এতে একজন মাদক ব্যবসায়ি গুলিবিদ্ধ হয়। তাক্ষনিক তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, তাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক প্রতিহত করতে র‌্যাব সদস্যরা জীবন বিসজর্ন দিতেও প্রস্তুত রয়েছে।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…