৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ. ১৩ই এপ্রিল, ২০২১ ইং

পুণরায় নির্বাচনের দাবীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার:

৩০শে ডিসেম্বরকে গণতন্ত্র হত্যা দিবস উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। আজ বুধবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচন বাতিল ও পুণরায় নির্বাচনের দাবীতে এই কর্মসূচী পালন করে তারা।

এ উপলক্ষ্যে দুুপুরের পর থেকে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন পাড়া মহল্লা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের কলেজ পাড়ায় এসে বিক্ষোভ মিছিল করতে চাইলে পুলিশ তাতে তীব্র বাঁধা দেয়। পরে পুলিশি ব্যারিকেডের মধ্যেই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর রাতের আধাঁরে ভোটরবিহীন নির্বাচনের মাধ্যমে জনগনের ভোটাধিকার খর্বসহ গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসন কায়েম করা হয়েছে। তারা এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জনগনকে সাথে নিয়ে তীব্র আন্দোলনের মাধ্যমে এ দেশের গণতন্ত্রকে পুনঃরুদ্ধার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য এডভোকেট শফিকুল ইসলাম, মমিনুল হক, জসীম উদ্দিন রিপন, আলী আজম, আসাদুজ্জামান শাহীন, মোঃ সালাউদ্দিন, নিয়ামুল হক, আবু শামীম মোঃ আরিফ মাইনুল হাসান চপলসহ জেলা বিএনপি ও অঙ্গসহযেগি সংগঠনের নেতাকর্মীরা।