১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

নির্বাচিত হলে ৮ নং ওয়ার্ডে পৌর সভার সকল আধুনিক সুযোগ সুবিধা নিশ্চত করব -মীর মোঃ শাহীন

স্টাফ রিপোর্টার:

আওয়ামী লীগ সরকারের দুই বছর পূর্তিতে ও গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বর্ণ্যাঢ্য শোভাযাত্র করেছে আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী মীর মোঃ শাহীন। বুধবার বিকেলে মীর মোঃ শাহীনের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহনে শোভাযাত্রাটি শহরের কাজী পাড়া থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে শোভাযাত্রাটি গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে জেলা আওয়ামীলীগ আয়োজিত আনন্দ সমাবেশে যোগদান করেন।

আনন্দ সমাবেশে জেলা আওয়ামী লীগ ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিসেস নায়ার কবির, তাজ মোহাম্মদ ইয়াছিন, মোঃ হেলাল উদ্দিন সহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আনন্দ সমাবেশ শেষে আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী মীর মোঃ শাহীন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের দুই বছর পূর্তিতে ও গণতন্ত্রের বিজয় দিবস উদযাপনে ৮ নং ওয়ার্ড এলাকাবাসী যেভাবে স্বতঃস্ফূর্ত অংশগ্রহন করেছে তা চিরকাল স্মরণীয় হয়ে থাকবে। আসন্ন পৌর নির্বাচনে আমি ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমি আশা করি জনসম্পৃক্ততা এবং মানুষের প্রতি আমার ভালবাসার কারণে এলাকাবাসীর মাঝে আমার গ্রহনযোগ্যতা রয়েছে। আমি বিশ্বাস করি আসন্ন নির্বাচনে ৮ নং ওয়ার্ড এলাকাবাসী আমাকে তাদের ভালবাসায় সিক্ত করে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করবেন। যদি আমি নির্বাচিত হতে পারি তাহলে এই ওয়ার্ডের রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, নিরবচ্ছিন্ন স্ট্রিট লাইট সুবিধাসহ পৌর সভার সকল আধুনিক সুযোগ সুবিধা নিশ্চত করব।