১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

আখাউড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছে। তারা হলেন ইলিয়াস হোসেন (৪৫) ও মোহন মিয়া (৭০)।

স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে মটর সাইকেলযোগে বাইপাস এলাকা হয়ে আখাউড়া আসার পথে পিছন দিকে থেকে একটি ব্যাটারী চালিত অটোরিক্সা ধাক্কা দিলে ইলিয়াসসহ তার এক বন্ধু ছিটকে পড়ে। পরে আহতাবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে ইলিয়াস হোসেনের মৃত্যু হয়। সে উপজেলার নূরপুর গ্রামের বশির চৌধুরীর ছেলে।

এদিকে সন্ধ্যায় আখাউড়া পৌরশহরের রাধানগরে একটি অটোরিক্সা মোহন মিয়া নামের এক পথচারীকে চাপা দেয়। স্থানীয়রা রক্তাত্ব অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে যায়। পরে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মোহন মিয়া কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সোহাগাজী ইউনিয়নের সুলতানপুর গ্রামের নবালক মিয়ার ছেলে।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহামেদ নিজামী জানান, নিহত ইলিয়াস খানের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা অটোরিক্সা আটক করে থানায় দিয়েছে। তবে অপর দূর্ঘটনায় কারো মৃত্যুর খবর আমাদের কাছে আসেনি।