৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

দিন-দুপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস লাইন চেকের কথা বলে এক প্রবসীর বাড়িতে দিন-দুপুরে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার দুপুরে পৗর এলাকার কাউতলী গ্রামে নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামের পাশে প্রবাসী রফিকুল ইসলামের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা অস্ত্রের মুখে প্রবাসীর বাড়ির সবাইকে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা, ২২ ভরি স্বর্ণালংকার, চার লাখ টাকা মূল্যের একটি রোলেক্স ঘড়ি নিয়ে যায়। রাত পৌনে আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রহিস উদ্দিন ঘটনাস্থলে অবস্থান করছিলেন।

প্রবাসী রফিকুল ইসলামের স্ত্রী রাবেয়া খাতুন বলেন, ফাইল নিয়ে দুজন লোক তাদের বাসা “ ড্রিম হাউজে” প্রবেশ করেন। লোক দুজন তিনতলায় তার ফ্ল্যাটে এসে বলেন, তারা গ্যাস লাইন চেক করতে এসেছেন। এক পর্যায়ে আরো ৬জন বাসায় প্রবেশ করে ঘরে থাকা সবাইকে জিম্মি করে ফেলে।

পরে ডাকাতদল ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তার ছেলে মেয়েকে হত্যা করে ফেলবে বলে সব দিয়ে দিতে বলেন। বাসার লকার খুলতে না পেরে ফোন করে একটি বাচ্চাকে দিয়ে ব্যাটারি আনে। প্রায় দেড় ঘন্টা ডাকাতিকালে ডাকাতরা তাদের চারজনকে বেঁধে রেখে বাসা থেকে ২২ ভরি স্বর্ণালংকার, নগদ ৫০ হাজার টাকা, চার লাখ টাকা মূল্যের একটি রোলেক্স হাত ঘড়ি নিয়ে যায়।

রফিকুল ইসলামের ছেলে মেহেদি হাসান রাতুল বলেন, ডাকাতরা আমাদেরকে হত্যা করা হবে বললে আম্মা কান্না শুরু করেনে। যাওয়ার সময় ডাকাতরা আম্মুর হাতের বাঁধন খুলে দেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রহিস উদ্দিন বলেন, বাড়ির মালিকের ঘরে দুস্কৃতিকারী ঢোকার খবর পেয়ে তারা ছুটে আসেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…