৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২১ ইং

তিন পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ৩৬ জন

স্টাফ রিপোর্টার:

পৌরসভার নির্বাচনের তফসিল এখনো ঘোষণা না হলেও ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৩৬ জন নেতা।

এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর সভায় ২৩জন, কসবা পৌর সভায় ৫জন এবং আখাউড়া পৌরসভায় ৮ জন দলীয় ফরম কিনেছেন।

গত মঙ্গলবার ও বুধবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের কার্যালয় থেকে ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভার মনোনয়ন প্রত্যাশী প্রার্থী নিজে ও তাদের পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম চৌধুরী খোকন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহমুদুল হক ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার হাসান, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মেহেদি হাসান লেলিন, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম উল্লাহ নাজু,লন্ডন প্রবাসী আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সুমন রায় (রিটন রায়), শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, শহর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির চৌধুরী, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আহমেদুল কবির রাজিব, সাবেক ছাত্রলীগ নেতা আবেদুল হুদা, অ্যাডভোকেট নাজমুল হক রিটন ও খন্দকার মুরাদুল আবেদীন।

আখাউড়া পৌরসভা থেকে কিনেছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর সভার বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক মেয়র নূরুল হক ভূইয়া, আওয়ামী লীগ নেতা শেখ কামাল, মোবারক হোসেন রতন, মোঃ সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম খাঁন, আখাউড়া পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক বিশ্বজিৎ পাল ও মোহাম্মদ আলী ভূঁইয়া।

কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন পৌর সভার বর্তমান মেয়র ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরান উদ্দিন জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল, মোঃ মাহবুব সরকার ও কসবা প্রেসক্লাবের সভাপতি সোলেমান খাঁন।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।