৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ২৪ কেজি গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ১ হাজার দুইশত টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় গাঁজাবহনকারী একটি পিকআপও জব্দ করা হয়। বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ পাওয়ার ষ্টেশনের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জ উপজেলার মাধবপুর উপজেলার বিষনা গ্রামের মোঃ সবুজ মিয়া ওরফে নয়ন-(২১) এবং একই উপজেলার গোয়াসনগর গ্রামের মোঃ হৃদয় মিয়া-(২২)। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বিকেলে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ পাওয়ার ষ্টেশনের সামনে একটি পিকআপ (ঢাকা মেট্টো-ন-১৪-৪৪৮৯) আটক করে।

পরে পিকআপ তল্লাশী করে ২৪ কেজি গাঁজা এবং গাঁজা বিক্রির নগদ এক হাজার দুইশত টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এই ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…