১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩০শে নভেম্বর, ২০২০ ইং

জেলা বিএনপির আহ্বায়কের সংবর্ধনা অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার:

বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ জিল্লুর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নব গঠিত কমিটির আহ্বায়ক মনোনীত হওয়ায় তাকে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে পৌর শহরের ফুলবাড়িয়ায় একটি কনভেনশন সেন্টারে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ দলে দলে মিছিল নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহন করে।

এ সময় বক্তব্য রাখেন নবগঠিত কমিটির আহ্বায়ক মোঃ জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ।

সংবর্ধিত অতিথি তার বক্তব্যে বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে ত্যাগ তিতিক্ষা সত্বেও অপ্রাপ্তির কষ্টগুলো বুকে নিয়েই দলের নিবেদিতভাবে কাজ করেছি। জীবনের শেষ পর্যায়ে এসে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও মির্জা ফকরুল ইসলাম আলমগীরের সিদ্ধান্তে আমি সম্মানিত হয়েছি। আমি চির কৃতজ্ঞ।

আমি দেশের শেষ রক্তবিন্দু দিয়ে দলের জন্য কাজ করে যাব। আমাকে সবাই সহযোগিতা করবেন। অনুষ্ঠানে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, মহিলাদলসহ অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।