২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই আগস্ট, ২০২০ ইং

বাঞ্ছারামপুরে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা \ যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ১ সন্তানের জননী, রাশেদা আক্তার-(৩০) নামে এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বুধবার ভোর রাতে উপজেলার চর-শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাশেদা আক্তার এই গ্রামের সৌদি আরব প্রবাসী মতিউর রহমানের স্ত্রী।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ নজরুল ইসলাম-(৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম নিহত রাশেদা আক্তারের প্রতিবেশী।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বুধবার ভোর রাতে দরজা খুলে রাশেদা ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে তারা রাশেদাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। এমন সময় পাশে ঘুমিয়ে থাকা রাশেদার মেয়ে সাদিয়া আক্তার-(৮) ঘুম থেকে উঠে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে দেখেন বিছানার মধ্যে রাশেদার লাশ পড়ে আছে। খুনীরা পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাশেদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন চৌধুরী বলেন, হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে আমরা নজরুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছি। রাশেদার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।