২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই আগস্ট, ২০২০ ইং

ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহ’কে গ্রেফতার প্রতিবাদে আশুগঞ্জে ছাত্রলীগের নেতৃ-বৃন্দের অবস্থান কর্মসুচি

আশুগঞ্জ প্রতিনিধি:

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ’কে গ্রেফতার প্রতিবাদে ও মুক্তির দাবিতে অবস্থান কর্মসুচি পালন করেছে আশুগঞ্জে ছাত্রলীগের নেতৃ-বৃন্দ। বুধবার বিকেলে হাইওয়ে রেস্টুরেন্ট হোটেল উজার ভাটির চত্বরে এ কর্মসুচি পালন করেছে।

অবস্থান কর্মসুচিতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সালেকিন মিমের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক হান্নান শিকদারের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আশুগঞ্জ উপহেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আলমগীর হোসেন ফরহাদ, জেলা ছাত্রলীগ নেতা মঈম শিকদার, আরিফুল ইসলাম, পাভেল শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম আবেদ, বিজ্ঞাণ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ শিকদার।

এছাড়া ও সদস্য মাঈন উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ওমর সানি, রিফাত খান, বিজয়, শাকিল শিকদার, আরমান, ফিরোজ মিয়া কলেজ ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আমিন, এন এস হৃদয়, নূরুজ্জামান উদয়, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ইয়াছিন আরাফাত মিশু, শরিফপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিক চৌধুরীসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃ-বৃন্দ উপস্থিত ছিলেন।

অবস্থান কর্মসুচি শেষে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধের চেষ্টা করলে আশুগঞ্জ থানা পুলিশ মামলাটি সুষ্ঠু তদন্ত ও তাদের দাবি পুরনে জেলা পুলিশের উধ্বতর্ন কর্মকর্তাদের অবহিত করার আশ্বাসে অবরোধ কর্মসুচি স্থগিত করেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার জেলার সরাইলে পুলিশ ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহ ও তার সহচরকে গ্রেফতার করে।