১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ২রা জুলাই, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ৩২ মামলা, ৫৭ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশনা ভঙ্গ করে অতিরিক্ত যাত্রী পরিবহন এবং সামাজিক দূরত্ব না মেনে স্বাস্থ্যবিধি ভঙ্গ করার দায়ে বিভিন্ন গণপরিবহনের চালক ও যাত্রীদের বিরুদ্ধে ৩২টি মামলা দায়ের ও ৫৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার বিশ্বরোড মোড়, কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী মোড়, বিরাসার মোড়ে ও সদর উপজেলার ঘাটুরা মোড়ে সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়–য়ার নেতৃত্বে পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, সঞ্জিব সরকার ও কিশোর কুমার দাস।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেয়া সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়ুয়া বলেন, সরকারের ঘোষনা অনুযায়ী পঞ্চাশ ভাগ যাত্রী পরিবহনের আইন ভঙ্গ করে অতিরিক্ত যাত্রী পরিবহন করার দায়ে এবং স্বাস্থ্যবিধি না মেনে যাত্রী পরিবহন ও গাড়ি চালানোর অভিযোগে তাদের বিরুদ্ধে ৩২ টি মামলা দায়ের ও ৫৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি বলেন, ভ্রাম্যমান আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।

পৃথক ঘটনায় ২ জন খুন