১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৭শে নভেম্বর, ২০২০ ইং

সরাইল (২৫ বিজিবি) বিভিন্ন মাদকসহ দুজনকে আটক করে

 

সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অধীনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আখাউড়া বিওপি’র আওতাধীন উমেদপুর হতে ২৫ মে বিকেলে এ অভিযান পরিচালনা করে।

এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত  মোঃ জাকির হোসেন (২৫), পিতা-মোঃ জলিল মিয়া, (২) মোঃ আক্কাস মিয়া, পিতা- মুত আব্দুল রহিম উভয়ের গ্রাম- বাউতলা, পোষ্ট-আখাউড়া আইসিপি, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করা হয়।

এদিকে বিজয়নগর উপজেলার সিংগারবিল বিওপি’র আওতাধীন নলগরিয়া থেকে ভারতীয় গাঁজা ০১ কেজি ও ১০৮ বোতল ভারতীয় ইস্কফ জব্দ করা হয়।

অপর দিকে গত ২৪ মে আখাউড়া উপজেলার আজমপুর বিওপি’র আওতাধীন রাজাপুর হতে ভারতীয় ইয়াবা ৫০১ পিস ও ভারতীয় ইস্কফ ০৭ বোতল এবং ঘাগুটিয়া বিওপি’র আওতাধীন দক্ষিণ মিনারকোট থেকে ২০ বোতল ভারতীয় ইস্কফ,  বিজয়নগর উপজেলার সিংগারবিল বিওপি’র আওতাধীন সিংগারবিল হতে ভারতীয় বিয়ার ক্যান ১০ বোতল, বিষ্ণপুর বিওপি’র আওতাধীন কাশেমপুর হতে ভারতীয় গাঁজা ১২ কেজি এবং ভারতীয় ইস্কফ ৩০ বোতল মালিকবিহীন জব্দ করা হয়।

পরিচালিত অভিযানে জব্দকৃত মাদকদ্রব্যের সিজার মূল্য ২,৬৭,৩০০/-। মাদক ব্যবসায়ীদেরকে বিজিবি কর্তৃক মাদকদ্রব্যসহ আখাউড়া থানায় সোপর্দ করা হয়।