৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সরাইল ২৫ ব্যাটালিয়ন বিজিবির পৃথক অভিযানে বিভিন্ন মাদক দ্রব্যসহ একজন আটক

ব্রাহ্মণবাড়িয়া সরাইল  ব্যাটালিয়ন (২৫ বিজিবি) কর্তৃক আখাউড়া ও বিজয়নগর উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় ইয়াবা-২১৮ পিস, ভারতীয় ইস্কফ-৯৫ বোতল, ভারতীয় ফেন্সিডিল-৭০ বোতল ও ভারতীয় গাঁজা-২১ কেজি এবং একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার আখাউড়া উপজেলার ফকিরমোড়া বিওপি’র আওতাধীন আব্দুল্লাহপুর হতে ভারতীয় ইস্কফ ৭০ বোতল এবং ভারতীয় ফেন্সিডিল ৭০ বোতল, আজমপুর বিওপি’র আওতাধীন রাজাপুর ও চানপুর হতে ভারতীয় ইয়াবা-২০৩ পিস, ভারতীয় ইস্কফ ৩৫ বোতল, গঙ্গাসাগর বিওপি’র োআওতাধীন জয়নগর হতে ভারতীয় ইয়াবা-১৫ পিস এবং বিজয়নগর উপজেলার মুকুন্দপুর বিওপি’র আওতাধীন সেজামোড়া হতে ভারতীয় গাঁজা-১৬ কেজি মালিকবিহীন অবস্থায় জব্দ করা হয়।

অপরদিকে সিংগরাবিল বিওপি’র আওতাধীন সিংগারবিল রেলস্টেশন এলাকা হতে ভারতীয় ০৫ কেজি গাঁজা ও ০১টি বাই সাইকেলসহ একজন মাদক ব্যবসায়ী আটক করা হয়। আটককৃত ব্যবসায়ীর নামঃ মোঃ ইউনুস আলী (৪২), পিতাঃ মোঃ নবী বক্স, গ্রামঃ মীরপুর, পোষ্টঃ+থানাঃ পল্লবী জেলা-ঢাকা। পরিচালিত অভিযানে জব্দকৃত মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের সিজার মূল্য ২,১৯,৯০০/- টাকা।

আটককৃত মাদক ব্যবসায়ীকে বিজিবি কর্তৃক মাদকদ্রব্যসহ আসামীকে করে বিজয়নগর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১৯ (খ) ৩৮/৪১ ধারা মোতাবেক বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

কসবায় ৯ জনকে জরিমানা