৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং

মানুষরতন সামাজিক সংঘে সহযোগিতায় ৫শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ রাসেল আহম্মেদ,এনবি ডেস্ক:

করোনা সংকট মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার শালগাঁও বাজারে মানুষ রতন সামাজিক সংগঠনের সহযোগিতায় ৫শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী করা হয়েছে।

বুধবার (০১ এপ্রিল) দুপুরে জেলা পরিষদ ও জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশন বাংলাদেশের সভাপতি মোঃ বাবুল মিয়ার নিজস্ব অর্থায়নে এই ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়। এতে প্রতিজনকে ত্রাণ হিসেবে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি তেল, ১ টি সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মানুষ রতন সামাজিক সংগঠনের উপদেষ্টা মোঃ শাহ আলম, আব্দুল কাইয়ুম, জসীম উদ্দিন রানা, সংগঠনের সভাপতি রাসেল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি রুস্তম ইউনুছ, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান তৌহিদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুণ্ম সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মোরাদ, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন সাবেরী, সহ-সাংগঠনিক সম্পাদক ইসহাক মিয়া, দপ্তর সম্পাদক  মাহমুদুল হাসান সুজন, প্রচার সম্পাদক উজ্জল মাহমুদ, রুমান শাওন প্রমুখ। পরে ৫শত পরিবারের বাড়ি বাড়ি এই ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয়।

এ সময় মোঃ বাবুল মিয়া বলেন, করোনা সংকট মোকাবেলায় সকলকে এক যোগে এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও অসহায় মানুষদের পাশে এসে দাড়াতে হবে। এছাড়াও তিনি করোনা ভাইরাস প্রতিরোধে আতংকিত না হয়ে সচেতনতার সাথে এই দুর্যোগ মোকাবেলা করতে সকলের প্রতি আহ্বান জানান।

কসবায় ৯ জনকে জরিমানা