১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে তিনশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুকভিত্তিক সামাজিক সংগঠন “বাউনবাইরার কতার” উদ্যোগে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হওয়া ৩৫০টি অসহায় ও গরীব পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া উপস্থিত থেকে পৌর এলাকার কাজীপাড়া পিটিআই মাঠে নিরাপদ দূরত্ব বজায় রেখে ৩৫০জন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্য সমাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ‘অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ, প্রভাষক মোঃ মনির হোসেন, সাংবাদিক উজ্জ্বল চক্রবর্তী বাউনবাইরার কতা’ সংগঠনের সভাপতি ডাঃ মাহাবুবুর রহমান এমিলের, আহার প্রজেক্টের সমন্বয়ক সোহেল রানা ভূইয়া ও বাছির দুলাল প্রমুখ।

খাদ্য সমাগ্রীর মধ্যে ছিলো প্রতি পরিবারের জন্য ৮ কেজি চাল, ৩ কেজি আটা, ৪ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পিয়াজ, ১কেজি রসুন, ১টি সাবান ও ১ পিস মাস্ক।

উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বলেন, সরকারের উদ্যোগের পাশাপাশি তরুন সমাজের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। আমরা যে কোনো প্রতিকুলতায় ঘুরে দাঁড়াতে পারি। এবারো করোনা মোকাবেলা করে আমরা ঘুরে দাঁড়াতে পারবো। তিনি সকলকে নিজ নিজ অবস্থানে নিরাপদে থেকে করোনার প্রভাব মোকাবেলার আহবান জানান।