৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বিজয়নগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-২০

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। এলাকাবাসী ও পুলিশ জানান, বৃহস্পতিবার দুপুরে দিকে নোয়াগাঁও বাজারে আকাশ মিয়া-(২৫) এর সাথে প্রতিপক্ষ সুমন মিয়া-(৩০) এর প্রথমে বাগবিতণ্ডা ও পরে হাতাহাতি হয়।

এ ঘটনার জের ধরে পরবর্তীতে আকাশ মিয়ার গোষ্ঠীর লোকজন ও সুমন মিয়ার গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহতদের মধ্যে জাহিদুল-(৩০), হৃদয় মিয়া-(১৮), সেলিম মিয়া-(৩৫), তামিম-(১১), জুবায়ের-(২০), মনির হোসেন-(৩৫), আকাশ মিয়া-(২৫), হালিমা বেগম-(৩২), রহিমা বেগম-(৪২), সখিনা বেগম-(৩২) কে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতিকুর রহমান বলেন, পূর্ব বিরোধের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। তিনি বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় কোনপক্ষই মামলা করেনি।

কসবায় ৯ জনকে জরিমানা