১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে নভেম্বর, ২০২০ ইং

কসবার মোড়ে মোড়ে হাত ধোঁয়ার ব্যবস্থা করলেন পৌর মেয়র

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে ও জনগনের মধ্যে সচেতনতা সৃষ্টিতে পৌর এলাকার মোড়ে মোড়ে জনগনকে হাত ধোঁয়ার ব্যবস্থা করে দিয়েছেন পৌর সভার মেয়র এমরান উদ্দিন জুয়েল। বুধবার (২৫ মার্চ) দুপুরে পৌর সভার উদ্যোগে কসবার সীমান্ত মার্কেট, কদমতলীর মোড় ও সুপার মার্কেটের সামনে তিনি অস্থায়ীভাবে রিকসাভ্যানের উপর পানির ট্যাংকি বসিয়ে জনগনকে হাত ধোঁয়ার ব্যবস্থা করে দিয়েছেন।

ওইসব ট্যাংকিতে পানি দিয়ে ধোঁয়ার জন্য টেপ লাগিয়েছেন। প্রতিটি স্থানেই পানির ট্যাংকির সাথে দেয়া হয়েছে স্যাভলন সাবান। প্রতিটি ট্যাংকির পাশে “ভালোভাবে সাবান দিয়ে হাত ধুয়ে নিন” লেখা সম্বলিত বিলবোর্ড লাগানো হয়েছে। বুধবার দুপুরে পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল পানির ট্যাংকিগুলো উদ্বোধন করেন।

এ সময় কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন পৌর কাউন্সিলর আবু জাহের, রঙ্গু মিয়া, জসীম উদ্দিন, হেলাল সরকার, আবু ছায়েদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন ও যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে কসবা পৌর সভার মেয়র এমরান উদ্দিন জুয়েল বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে ও জনগনের মধ্যে সচেতনতা সৃষ্টিতে জনগনকে হাত ধোঁয়ার জন্য তিনি তিনটি স্থানে পানির ব্যবস্থা করেছেন। পর্যায়ক্রমে পৌর সভার ৯টি ওয়ার্ডেই এই ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, এছাড়াও গত মঙ্গলবার দুপুরে তিনি পৌর এলাকার জনগনের মধ্যে ১ হাজার মাস্ক বিতরন করেছেন বলে জানিয়েছেন।