১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৬ই জুলাই, ২০২০ ইং

নবীনগরে ডিশ ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ডিশ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে।

জানা যায়, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান জিল্লুর রহমান ও কাউসার মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কাউসার মোল্লার পক্ষের উত্তর লক্ষীপুরের হাজির হাটির ডিশ ব্যবসায়ী কামাল হোসেন (৪০) কে জিল্লুর চেয়ারম্যানের গ্রুপের আরিফিন, তারেক, আরিফের নেতৃত্বে ৮/১০জন রামদা, চাইনিজ কুড়াল নিয়ে হামলা চালায়।

তাকে এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত অবস্থায় রাস্তায় ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরন করে। দুপুরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কামাল হোসেনকে ঢাকায় প্রেরন করা হয়। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় জানান, ঘটনাটি তার জানা নেই।

উল্লেখ্য, এক বছর পূর্বে একই ভাবে জিল্লুর চেয়ারম্যানের লোকজন হামলা চালিয়ে তার দু’পা ভেঙ্গে ফেলে। দীর্ঘদিন পুঙ্গ হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়িতে ফিরে আসেন। ফের আবার হামলার শিকার হন প্রতিপক্ষের লোকজনের হাতে।