১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

দিল্লিতে মুসলিম হত্যা ও নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

নাসিরনগর প্রতিনিধি

ভারতের দিল্লীতে নির্বিচারে মুসলিম নির্যাতন,হত্যা,মসজিদ-বাড়িঘরে অগ্নিসংযোগ ও মুজিব বর্ষে নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আগমনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।

শুক্রবার ( ০৬ মার্চ) দুপুরে জু‘মার নামাজ শেষে বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম ও বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের উদ্যোগে উপজেলার ফান্দাউক দরবার শরীফ থেকে বিশাল একটি বিক্ষোভ মিছিল করে নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাসিরনগর-ফান্দাউক সড়কের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম,বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল,ফান্দাউক মদিনাতুল উলুম মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থী,মুরিদান,ভক্তবৃন্দ ও এলাকার সাধারণ মানুষের অংশগ্রহনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর পীরজাদা মূফতি সৈয়দ ছালেহ আহমাদ মামুনের সভাপতিত্বে মাওলানা সৈয়দ শামীমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,যুব খাদিমুল ইসলামের সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওলানা মূফতি সৈয়দ মাঈনুদ্দিন আহমেদ,যুব খাদিমুল ইসলামের সহ-সভাপতি মাওলানা সৈয়দ জাকারিয়া আহমাদ, বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল কেন্দ্রীয় সভাপতি পীরজাদা মাওলানা সৈয়দ আবুবকর সিদ্দিক ,সহসভাপতি পীরজাদা মাওলানা বাকের মোস্তুফা প্রমূখ।

বক্তারা মুজিব বর্ষের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আন্ত্রমণ জানানোর সমালোচনা করেন।মোদিকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না বলেও ঘোষনা দেন তারা। পরে বিশেষ মোনাজাতের মাধ্যমে শেষ হয়।