২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ৫ই জুলাই, ২০২০ ইং

আত্মগোপনে ছিলেন আশুগঞ্জের ব্যবসায়ী ইউনুছ , অপহৃত হন নি

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও যুবদল নেতা মোঃ ইউনুছ ভূঁইয়াকে-(৪০) উদ্ধার করেছে পুলিশ।কথিত “অপহন” হওয়ার ২২ দিন পর গত শনিবার বিকেলে ঢাকা জেলার সাভার উপজেলার বাতুর্কা বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ইউনুছ ভূইয়াকে উদ্ধারের বিষয়টি গন মাধ্যমকর্মীদের অবহিত করে বলেন, ব্যবসায়ী ইউনুছ ভূইয়া অপহরণের শিকার হন নি। প্রতিপক্ষকে ফাঁসাতে তিনি আত্মগোপনে ছিলেন। ব্যবসার ফাঁদ পেতে তাঁকে উদ্ধার করা হয়। মোঃ ইউনুছ ভূঁইয়া জেলা আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের দগীরাসার গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে ও আড়াইসিধা ইউনিয়ন যুবদলের সভাপতি।

সংবাদ সম্মেলনে ইউনুছ ভূইয়াকে উদ্ধারের বিস্তারিত তুলে ধরে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, গত ১ ফেব্রুয়ারি আশুগঞ্জ উপজেলার গোলচত্বর থেকে ইউনুছ নিখোঁজ হন উল্লেখ করে পরদিন থানায় সাধারন ডায়রি (জিডি) করেন তাঁর স্ত্রী পারভীন আক্তার।

পরে তিনি ১০ ফেব্রুয়ারি অপহরণের অভিযোগ এনে অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জমি সংক্রান্ত বিরোধে ইউনুছ অপহরণের শিকার হয়ে থাকতে পারেন বলে অভিযোগ করা হয়।

এরই প্রেক্ষিতে পুলিশ তদন্তে নামে। ইউনুছ গাড়ি মেরামতের ব্যবসায়ি হওয়ায় তাঁর ওই ব্যবসার সূত্র ধরেই কাজ শুরু করে পুলিশ। পরে প্রযুক্তি ব্যবহার করে গত শনিবার বিকেলে ঢাকা জেলার সাভার উপজেলার বাতুর্কা বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রাজা, সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা, সহকারি পুলিশ সুপার রাকিবুল হাসান ভূঁইয়া, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদ মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পৃথক ঘটনায় ২ জন খুন