১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে বঙ্গবন্ধুর জম্মশতবার্ষিকী পালিত

 

নাসিরনগর সংবাদদাতা :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম শতবার্ষিকী উপলক্ষে নাসিরনগরে শোভাযাত্রা,আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি‘র নেতৃত্বে সরকারি-বেসরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা,শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের অংশগ্রহনে উপজেলা সদরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে উপজেলা সহাকরী কমিশনার ভূমি তাহমিনা আক্তারের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান,বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আবদুল বাকি । পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সংগীত পরিবেশন করেন স্থানীয় ও অতিথি শিল্পীরা।অনুষ্ঠানে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় মুক্তিযোদ্ধা,সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দ,শিক্ষক,সাংবাদিক ও বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।