১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে নভেম্বর, ২০২০ ইং

আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে বি-গ্রেডের সুযোগ সুবিধার দাবিতে অবস্থান ধর্মঘট

স্টাফ রিপোর্টার:

ব্র্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে বি-গ্রেডের সকল সুযোগ সুবিধা নিশ্চিতকরনের দাবিতে গতকাল শনিবার অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের ১ নং প্লাটফর্মে এই অবস্থান ধর্মঘট পালিত হয়। ধর্মঘটে উপস্থিত থেকে একাত্মতা পোষন করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি।

জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হাজী মোঃ ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা আওয়ামী লীগ নেতা হেবজুল বারী, সংগঠনের সদস্য সচিব মোঃ মোবারক আলী চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহীন শিকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আবুল হাসিম, মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর খন্দকার, উপজেলা ট্রাক শ্রমিক সংগঠনের সভাপতি ইদন মিয়া মিন্টু, জেলা সিপিবি নেতা শাহরিয়ার মোঃ ফিরোজ, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, মানবিক আশুগঞ্জ সংগঠনের সভাপতি মোঃ আলাউদ্দিন প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আশুগঞ্জ রেলওয়ে স্টেশনটি বি-গ্রেড থাকলেও এই গ্রেডের মান অনুযায়ী কোন সুযোগ সুবিধা পাচ্ছেনা যাত্রীরা। পাশাপাশি স্টেশনে কোন নিরাপত্তা নেই যাত্রীদের। অনতিবিলম্বে স্টেশনটিতে বি-গ্রেডের সকল সুযোগ সুবিধাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবি জানান তারা। অন্যথায় ২৫ জানুয়ারি সকাল ১১ টায় আশুগঞ্জ রেলওয়ে স্টেশন চত্ত্বরে বিশাল জনসভা করার কর্মসূচি ঘোষনা করেন। পাশাপাশি জনসভা থেকে পরবর্তিতে আশুগঞ্জ উপজেলায় হরতাল পালনসহ আরো কঠোর কর্মসূচি