৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে নভেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে পরিবার কল্যান সেবা সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা

 

নাসিরনগর সংবাদদাতা:

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে উপজেলা পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি ও কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

“পরিবার পরিকল্পনা সেবা গ্রহন করি,কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি”এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে নতুন দিনের উপজেলা কো-অডিনেটর শামসুল আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,মেডিকেল অফিসার ডাঃ অনন্যা সুলতানা ।

স্বাগত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আকিব উদ্দিন। আগামী ৭-১২ ডিসেম্বর পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহ সফল করতে সভায় বিস্তারিত আলোচনা ও পরিকল্পনা গ্রহন করা হয়।

এতে বক্তব্য রাখেন প্রেস ক্লাব সভাপতি সুজিত কুমার চক্রবর্তী,উপজেলা ফ্যাসিলিটের মোস্তাক আহমদ সায়েম,নুরে আলম ও নজরুল ইসলাম প্রমূখ। সভায় এনজিও প্রতিনিধি,সাংবাদিকসহ পরিবার পরিকল্পনার কর্মচারীরা উপস্থিত ছিলেন।