২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১১ই জুলাই, ২০২০ ইং

ইসলাম একমাত্র শান্তির ধর্ম- জুনায়েদ বাবু নগরী

নাসিরনগর প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোর্কণ মোহনপুর আঞ্জুমানে হেফাজতে ইসলাম যুব সংঘের উদ্যোগে আয়োজিত তিনদিন ব্যাপী ৯ম ঐতিহাসিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার মাহফিলের শেষ দিনে গোর্কণ সৈয়দ ওয়ালী উল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে ধর্মপ্রাণ মানুষের ঢল নামে।

মঙ্গলবার,বুধবার ও বৃহস্পতিবার বাদ আছর থেকে শুরু হওয়া এ সম্মেলনে স্থানীয় ওলামায়ে কেরাম ছাড়াও আমন্ত্রিত দেশ বরেণ্য ওলামায়ে কেরামগণ শান্তির ধর্ম ইসলামের নানান গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন। মহতী এই বিশাল আয়োজনে সভাপতিত্ব করেন গোর্কণ মোহনপুর আঞ্জুমানে হেফাজতে ইসলাম যুব সংঘের সভাপতি শেখ জুবায়ের হাসান।

বৃহস্পতিবার সম্মেলনের তৃতীয় ও শেষ দিনে প্রধান অতিথি ছিলেন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন মুফাসেরে কুরআন ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়খুল হাদিস আল্লামা হাফেজ জুনায়েদ বাবু নগরী। তিনি বলেন ইসলাম একমাত্র শান্তির ধর্ম।

কোন ধরণের বিশৃঙ্খলাকে ইসলাম সমর্থন করে না। মুসলমান হিসেবে সকলকে মুহাম্মদ(স.)এর দেখানো ইসলামের সকল বধি-বিধান মেনে চলতে হবে। আর এতে করেই আল্লাহর সন্তুষ্টি অর্জন সম্ভব হবে।

এতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।সম্মেলন শেষে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।