২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ. ৯ই আগস্ট, ২০২২ ইং

বাঞ্ছারামপুরে হাত-পা বাধা মরদেহ উদ্ধার

 

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বাচ্চু মিয়া (৩২) নামে এক ব্যক্তির হাত পা বাধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।ঘটনায় জড়িত সন্দেহে স্ত্রী ও কথিত প্রেমিককে আটক করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলার দড়িকান্দি ইউনিয়নের খাল্লা গ্রামের চক থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।নিহত বাচ্চু মিয়া তেজখালি ইউনিয়নের বিষ্ণুরামপুর (বাড়াইলচর) গ্রামের হারিছ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাচ্চু বিষ্ণুরামপুর বাজারে পেঁয়াজের ব্যবসা করতেন। শনিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরেননি।পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ করলেও তার কোনো সন্ধ্যান মেলেনি তার। রোববার সকালে খাল্লা গ্রামের একটি চকে বাচ্চুর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে সেখান থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে বাচ্চু মিয়ার স্ত্রী পাশের বাড়ির রফিকের সাথে পরকিয়া করে আসছিলেন। বাচ্চুর সাথে রীনার প্রায় সময়ই ঝগড়াঝাটি হত। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার বিচার সালিশও হয়েছে। রোবাবার সকালে বাচ্চুর হাত পা বাধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় তার স্ত্রী রীনা বাড়িতে ছিলেন না। নিহতের খবরের পর স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

এব্যাপারে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ্ উদ্দিন চৌধুরী বলেন, খাল্লা চকের ভিতরে থেকে বাচ্চু মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে।

বাচ্চু মিয়ার স্ত্রী রীনা এবং প্রেমিক রফিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com