৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আখাউড়া ছুরিকাঘাতে ট্রাকচালক আহত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে রশিদ মিয়া (৩৫) নামে এক ট্রাকচালককে বেদম মারধর ও ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত রশিদ মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া তিতাসপাড়ার রহম আলীর ছেলে।

পূর্ব বিরোধ থেকে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে বন্দরের শ্রমিকেরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী ও বন্দরের শ্রমিকদের সাথে কথা বলে জানা গেছে, ট্রাকচালক রশিদ মিয়া ভারতের আগরতলায় রফতানি যোগ্য পণ্য বোঝাই ট্রাক নিয়ে সোমবার রাতে আখাউড়া স্থলবন্দরে আসেন। মঙ্গলবার সকালে বন্দরের আরেক ট্রাকচালক রাজন মিয়ার নেতৃত্বে ৩/৪জন লোক রশিদ মিয়ার উপর হামলা চালিয়ে বেদম মারধর করে। হামলাকারীরা রশিদ মিয়ার পিঠে ধারালো ছুরি দিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক।

ব্রাহ্মণবাড়িয়া ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন খোকন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বন্দরের শ্রমিক সংগঠনের সদস্য মো. কামরুজ্জামান বলেন, শুনেছি কয়েক মাস আগে ঢাকায় রশিদ মিয়ার সাথে রাজন মিয়ার ঝামেলা হয়েছিল। ওই ঝামেলার জেরে মঙ্গলবার সকালে রশিদ মিয়া ট্রাক নিয়ে বন্দরে আসলে রাজন মিয়া ও তার লোকজন রশিদ মিয়ার উপর হামলা করে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে