১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৬ই আগস্ট, ২০২২ ইং

বিশ্ব প্রবীণ দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি-অলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব প্রবীণ দিবস উপলক্ষে মঙ্গলবার র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিকেলে বাংলাদেশ সিনিয়র সিটিজেন্স এসোসিয়েশন (বাচকা) এর উদ্যোগে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর থেকে এক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়।

বাংলাদেশ সিনিয়র সিটিজেন্স এসোসিয়েশন (বাচকা) এর জেলা আহবায়ক হাবিবুর রহমান পারভেজের সভাপতিত্বে এবং সংগঠনের কেন্দ্রীয় সদস্য প্রকৌশলী আজহার উদ্দিনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রবিউল ইসলাম।

আলোচনা সভায় সম্মানিত অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা, প্রবীণ ব্যক্তিত্ব রবীন্দ্রসাহা, হরিপদ দেব, ডাঃ ফয়জুর রহমান ফায়েজ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল-আমিন শাহীন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সাংবাদিক আবদুন নূর, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সদস্য সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, ইব্রাহিম খান সাদাত, খন্দকার শফিকুল আলম।
বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা সৈয়দ আরাফাত, বিজয় সাহা, অশেষ রায়, ছাত্রলীগ নেতা বিপ্লব হোসেন, ইয়াছিন চৌধুরী, ইমরান মিয়া, মোঃ জনি প্রমুখ।

আলোচনা সভায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন বলেন, তিনি প্রবীনদের জন্য হাসপাতালে একটি চিকিৎসা কর্ণার করার চেষ্টা করবেন। তিনি বলেন, প্রবীণরা আমাদের অহংকার, প্রবীণরা আমাদের গর্ব। প্রবীণদের মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাব। তিনি বলেন, বৃদ্ধাশ্রম যেন না হয় মা-বাবার শেষ ঠিকানা সেজন্য আমাদেরকে শপথ নিতে হবে। প্রবীণদের প্রতি আমাদেরকে খেয়াল রাখতে হবে। তারা যেন কোন কারনে কষ্ট না করেন। আলোচনা সভা শেষে মিষ্টি বিতরণ করা হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com