২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১১ই জুলাই, ২০২০ ইং

শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে ,এমপি সংগ্রাম

এনবি ডেস্ক:

সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেছেন বাংলাদেশের সবচেয়ে বিচক্ষণ সফল রাজনৈতিক মানুষটির নাম শেখ হাসিনা। বাংলাদেশে উন্নয়নের নামও শেখ হাসিনা।তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যতদিন বেঁেচ থাকবেন,এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাবেন।

তিনি আজ শনিবার বিকালে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জম্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে আয়োজিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগ নেতা নাছিরউদ্দিন রানা ও শরীফুজ্জামান সুমনের যৌথ সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,ভলাকুট ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল মিয়া, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি মোঃ জিতু মিয়া,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,লিয়াকত আব্বাস টিপু,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েত প্রমূখ।এসময় উপজেলা,ইউনিয়ন আওয়ামীলী ও অঙ্গসংগঠনের তৃণমূল পযার্য়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে মোনাজাত করেন দাতঁমন্ডল এরফানিয়া আলিম মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা এখলাছুর রহমান। সভার শুরুতেই শেখ হাসিনার ৭৩তম জম্মদিন উপলক্ষে কেক কাটা হয় ও পরে শেখ হাসিনার জীবনী নিয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।