১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৬ই জুলাই, ২০২০ ইং

বাঞ্ছারামপুর যুবককে গুলি করে হত্যা

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন।

এরা হলেন- আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)। স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন ও অলি মেম্বারের মধ্যে বিরোধ চলে আসছে।

বর্তমানে ইকবাল গ্রাম ছেড়ে পার্শ্ববর্তী কুমিল্লা জেলার হোমনা উপজেলার ঘাগুটিয়া গ্রামে বসবাস করছেন। সেখান থেকেই সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্রশস্ত্র নিয়ে তাতুয়াকান্দি গ্রামের পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে হামলা করে। এ সময় হামলাকারীরা সুমন ও আওয়াউলকে গুলি করে। বাকিদের টেঁটা ও দা দিয়ে জখম করা হয়।

পরে আহতদেরকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের ঢাকায় স্থানান্তর করা হয়। হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে।