৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ. ১৩ই এপ্রিল, ২০২১ ইং

প্রায় সাড়ে ২১ কোটি টাকা ব্যয়ে বিজয়নগরের মুক্তিযোদ্ধা সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিজয়নগর প্রতিনিধিঃ
বহুল প্রতিক্ষিত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মুক্তিযোদ্ধা সড়কের (চান্দুরা-সিঙ্গারবিল সড়ক) সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।  শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসরকারী বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
ভিত্তিপ্রস্তর উপলক্ষে চান্দুরা ডাক বাংলো মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা লুৎফুর রহমান (মুকাই আলী), উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিত্রি রানী প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, বিএনপি এবং জাপা এই দুই দলের হাত রক্তে রঞ্জিত। এরশাদ বলত যে তার হাত নাকি রক্ত নাই। বসুনিয়ার রক্ত কার হাতে? সেলিম দেলোয়ারের রক্ত কার হাতে? এ রকম অগনিত মানুষের রক্তের কাহিনী বলা যাবে। তিনি বলেন, বেগম জিয়া এবং এরশাদের হাতে রক্তের দাগ আছে। তারা সাধারন মানুষের রক্তের উপর দিয়ে ক্ষমতার স্বাদ গ্রহণ করেছেন। তাদের মুখে এমন বুলি মানায় না।

তিনি বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। বিজয়নগরের এই সড়কটির কাজ শেষ হলে এপথে চলাচলকারী জনগন উপকৃত হবে। তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজের গুণগতমান বজায় রেখে সড়কের কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

প্রায় ১৭ কিলোমিটার পর্যন্ত (চান্দুরা ডাকবাংলো এলাকা থেকে সিংগারবিল পর্যন্ত) মুক্তিযোদ্ধা সড়কটির সংস্কার কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় ২১ কোটি টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কাজটির বাস্তবায়ন করছে।