২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ. ১৩ই আগস্ট, ২০২২ ইং

পিতা হত্যার বিচারের দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়ন পরিষদের সদস্য ও যুবলীগ নেতা শওকত হোসেন জসিম হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার মেয়ে জিদনী আক্তার। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে জিদনী আক্তার বলেন, বিএনপি নেতা জাকির হোসেন ও আওয়ামীলীগে অনুপ্রবেশকারী মোশারফ হোসেন মোর্শেদের নেতৃত্বে তাদের গুন্ডাবাহিনী বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গত ৫ জুলাই শওকত হোসেন জসিমকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে।

এ ঘটনায় মামলা দায়েরের দুই মাস পেরিয়ে গেলেও মূল আসামি জাকির ও মোর্শেদকে ধরতে পারেনি পুলিশ। তারা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। বিভিন্ন সময় আমাদের হুমকি দিচ্ছে।

তিনি আরও বলেন, খুনিরা আমাদের আরও ক্ষতিগ্রস্থ করার জন্য মামলার বাদী আমার চাচা আলাউদ্দিন, আমার দাদা শফিকুল ইসলাম এবং আমার আত্মীয় জাফরুল হোসেনের বিরুদ্ধে মিথ্যা মানব পাচার মামলা দিয়ে হয়রানি করছে। এ সময় মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন জিদনী আক্তার।

সংবাদ সম্মেলনে নিহত শওকত হোসেন জসিমের মা নাজমা বেগম, স্ত্রী শিউলি আক্তার, ছেলে বায়েজিদ ও মামলার বাদী শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com